Home / Breaking News / ২৬ ফেব্রয়ারি বিয়ের পিড়িতে বসছেন সৌম্য সরকার

২৬ ফেব্রয়ারি বিয়ের পিড়িতে বসছেন সৌম্য সরকার

সংবাদ পরিক্রমা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিয়মিত মুখ সৌম্য সরকারের বিয়ে আগামী ২৬ ফেব্রুয়ারি। ওইদিন সন্ধ্যায় গায়ে হলুদ এবং রাতে বিয়ে তার। বৌ-ভাতের অনুষ্ঠান হবে ২৮ ফেব্রুয়ারি। সৌম্যর হবু স্ত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পুঁজা।

কনের পিতার নাম গোপাল দেবনাথ, পেশায় তিনি একজন ব্যবসায়ী। ১৯ বছরের প্রিয়ন্তি দেবনাথ পুঁজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে ‘ও’লেভেল পরীক্ষা দিয়েছেন। তার গ্রামের বাড়ি খুলনা শহরের টুটপাড়াতে। বর্তমানে তারা পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করেন। তিন বোনের মধ্যে প্রিয়ন্তি সবার ছোট।

সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার এসব তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি বিয়ে এবং ২৮ ফেব্রুয়ারি বৌ-ভাত অনুষ্ঠান। সাতক্ষীরা শহরের অদূরে মন্টু মিয়ার বাগান বাড়িতে বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিয়েতে প্রায় দেড় হাজার অতিথিকে আমন্ত্রন জানানো হবে।

সৌম্য সরকারের খেলোয়াড় বন্ধুদের আমন্ত্রণ করা হয়েছে এই বিয়েতে। তিনি বলেন, সৌম্য সরকারের বিয়ের দিন (২৬ ফেব্রুয়ারি) থেকে জিম্বাবুয়ের বিপক্ষে টেষ্ট শুরু হবে। জাতীয় দলের খেলা থাকায় অনেকে অনুষ্ঠানে আসতে পারবেন না। যারা ওই টেষ্টে অংশ নেবেন না তাদের বিয়েতে আসার কথা রয়েছে।

সৌম্যর ঘনিষ্টজনেরা জানায়, বেশ আগে থেকেই পুঁজার সঙ্গে তার জানাশুনা। সৌম্য সরকারের পিতা কিশোরী মোহন সরকার বলেন, সৌম্য-পুঁজার সম্পর্কের বিয়ে হলেও পারিবারিক সম্মতিতে এই বিয়ে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় নেই : সেতুমন্ত্রী

সংবাদ পরিক্রমা: দেশ ও দলের অনেক কাজ আছে, খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় ...