Home / Breaking News / ২০০ মোটরসাইকেল চুরির হোতাসহ গ্রেপ্তার ৪

২০০ মোটরসাইকেল চুরির হোতাসহ গ্রেপ্তার ৪

gg

চাঁপাইনবাবগঞ্জে ৬টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোরদলের ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার গভীররাতে তাদের গ্রেপ্তার করা হয়। আজ সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আবদুুল্লাহ আল মুরাদ।

গ্রেপ্তারকৃতরা হল, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালুপুর বেইলিব্রিজ গ্রামের টিপু সুলতানের ছেলে মো. সুমন রেজা, একই উপজেলার দাড়িগাছী বারিকবাজার গ্রামের মো. হুমায়ন কবিরের ছেলে মো. ইলিয়াস, চাঁদপুর মধ্যপাড়া গ্রামের মৃত মোস্তফার ছেলে মো. আহসান ও সাহেবনগর শান্তির মোড় গ্রামের শ্রী রঞ্জিতের ছেলে শ্রী সজিব।

সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা শুক্রবার রাত ২টায় টায় জেলার শিবগঞ্জ উপজেলার শান্তির মোড় এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চুরি চক্রের মূলহোতাসহ ৪ সক্রিয় সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছে থেকে সকল প্রকার মোটরসাইকেলের লক খোলার ২টি মাস্টারকিসহ ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে ২০০ মোটরসাইকেল চুরির করার কথা স্বীকার করেন। শিবগঞ্জ থানায় মামলা দায়েরের পর আজ শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়। সূত্র: মানব জমিন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...