Home / Breaking News / হাজারীবাগে বেতনের টাকা ছিনতাই এর ঘটনায় দুজন জখম

হাজারীবাগে বেতনের টাকা ছিনতাই এর ঘটনায় দুজন জখম

unn

সংবাদ পরিক্রমা: গতকাল ছিল তালুকদার লেদার গুডস কোম্পানির মাসিক বেতন দেয়ার নির্ধারিত দিন । বরাবরের মতো ব্যবস্থাপনা পরিচালকের দেয়া চার লক্ষ ষাট হাজার (৪,৬০,০০০/-) টাকার সই করা চেক বইয়ের পাতা নিয়ে ব্যাংক এশিয়া এর ধানমন্ডি শাখায় হাজির হন অফিসের হিসাব রক্ষক সোহানুর রহমান ও সুপারভাইজার গিয়াস উদ্দিন । টাকা উঠানো শেষে তারা দুজন জিগাতলা ফেন্সি লেদার এর কাছে গেলে অজ্ঞাত নামা ৭-৮ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বেলা ১২:৩০ এর দিকে তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং তাদেরকে ড্রেন এর পাশে ফেলে রেখে সব টাকা এবং মোবাইল নিয়ে সিএনজি করে চলে যায়।

পরে পথচারীরা তাদেরকে অচেতন অবস্থায় বেড়িবাঁধের একটি হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে দিয়ে যায়। পরে অফিসের লোকজন খবর পেয়ে ছুটে গেলে তারা জিগাতলা থানায় একটি সাধারণ ডায়েরী করে। তারপর হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী এর নেতৃত্বে একটি টীম বিষয়টি আমলে নিয়ে টানা আট ঘণ্টা পরিশ্রম শেষে দুইজন হামলাকারীকে ধরতে সক্ষম হন। ইতিমধ্যে পুলিশ এর উর্দ্ধতন বিভাগের কর্মকর্তাগণ উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো জানা যায় যে এই ঘটনার মূল হোতা হচ্ছেন এই কোম্পানিরই সাবেক কর্মী সাব্বির (২২) যিনি উক্ত কোম্পানিতে প্রোডাকশন শাখায় কর্মরত ছিলেন । সাব্বির এখনো পলাতক রয়েছে। বহুদিন আগে থেকেই তিনি এই প্ল্যান করে আসছিলেন বলে জানা গেছে। তবে এখানে অন্য কোনো রহস্য আছে কিনা সেটা মূল আসামি সাব্বিরকে ধরতে সক্ষম হলে জানা যাবে। পুলিশ বিষয়টি এখনো তদন্ত করছেন এবং মূল আসামি ধরার প্রক্রিয়া অব্যাহত রেখেছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জব্বার

ছুটির দিনেও ভেজাল প্রতিরোধে ভোক্তা অধিকারের হানা, জরিমানা ৪৫ হাজার

সংবাদ পরিক্রমা ডেক্স: রাজধানীর মিরপুর-১ এলাকায় মেয়াদোত্তীর্ণ ও ভেজাল ওষুধ/পণ্য বিক্রি, পণ্যের গায়ের মুল্য তালিকা ...