Home / Breaking News / হবিগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন নিজামুল হক রানা

হবিগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন নিজামুল হক রানা

হবিগঞ্জ-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক সমাজ কল্যাণ মন্ত্রী মরহুম এনামুল হক মোস্তফা শহীদের তনয় নিজামুল হক রানা আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

Rana

সংবাদ পরিক্রমা ডেক্স: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর মাধ্যমে শুরু হয়েছে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি।

আজ শুক্রবার আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে হবিগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নিজামুল হক রানা মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে তা সংগ্রহ করেন।

নিজামুল হক রানা সাংবাদিকদের বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে এবং চুনারুঘাট-মাধবপুরের জনগণের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। যদি আমি যদি মনোনয়ন পাই এবং নির্বাচিত হই, তাহলে আমি চুনারুঘাট মাধপুরের সার্বিক উন্নয়নে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাব।”

তিনি বলেন, দলীয় সভানেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমার জীবনের সর্বোচ্চ চেষ্ঠা করবো মাধবপুর-চুনারুঘাট মানুষের উন্নয়নে। আমি চাই আমার জীবনের বাকি সময়টুকু এলাকার উন্নয়নে সম্পৃক্ত করতে। আমার বাবা ছয় বারের এমপি ছিলেন একবার মন্ত্রী ছিলেন। আমি তারই সন্তান আমিও চাই এলাকার মানুষের পাশে দাঁড়াতে। আমি মনোনয়ন পেলে এলাকার অবহেলিত চা শ্রমিকদের উন্নয়নের কাজ করব। বিশেষ করে স্বাস্থ্য ও শিক্ষা সেবা নিশ্চিত করব। যাতে করে কোন মানুষ চিকিৎসার জন্য সিলেটে না যেতে হয়। শিক্ষাক্ষেত্রে আমারও অনেক বড় পরিকল্পনা আছে।

এর আগে বৃহস্পতিবার বিকালে ওবায়দুল কাদের বলেন, শুক্রবার সকাল ১০টা থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে আটটি বুথে আট বিভাগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে সব তৎপরতা, গণসংযোগ ও সভা-সমাবেশ করার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

একই সঙ্গে তিনি নির্বাচন কমিশনের আচরণবিধি আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের মেনে চলার নির্দেশনা দেন।

তিনি বলেন, ফরম বিক্রি মনিটরিং করবেন বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক। এ ছাড়া তাদের সঙ্গে আরও কয়েক সদস্য থাকবেন। মনোনয়ন ফরম বিতরণের শেষ সময় জানানো হবে।

গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা পাঁচ হাজার বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জব্বার

ছুটির দিনেও ভেজাল প্রতিরোধে ভোক্তা অধিকারের হানা, জরিমানা ৪৫ হাজার

সংবাদ পরিক্রমা ডেক্স: রাজধানীর মিরপুর-১ এলাকায় মেয়াদোত্তীর্ণ ও ভেজাল ওষুধ/পণ্য বিক্রি, পণ্যের গায়ের মুল্য তালিকা ...