Home / Breaking News / হত্যাকাণ্ডের ঘটনায় রাঙামাটিতে আ.লীগের বিক্ষোভ মিছিল

হত্যাকাণ্ডের ঘটনায় রাঙামাটিতে আ.লীগের বিক্ষোভ মিছিল

াাা

সংবাদ পরিক্রমা: রাঙামাটির বাঘাইছড়িতে সাত খুন ও বিলাইছড়িতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

বুধবার সকালে রাঙামাটি পৌরসভা থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, চিং কিউ রোয়াজা ও অংসু প্রু চৌধুরী, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা সাম্প্রতিক এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব ঘটনার জন্য জনসংহতি সমিতি ও ইউপিডিএফকে দোষারোপ করেন। তারা বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্রের অভিযান পরিচালনা করে পাহাড় থেকে অবৈধ অস্ত্রধারীদের নির্মূল করতে হবে।

পাহাড়ে আর কোনো রক্ত দেখতে চাই না উল্লেখ করে বক্তারা বলেন, বার বার আওয়ামী লীগ নেতৃবৃন্দের ওপর হামলা করে পার পেয়ে যাচ্ছে জনসংহতি সমিতি। আর কোনোভাবেই তাদের ছাড় দেয়া হবে না।

অন্যদিকে বাঘাইছড়ি উপজেলায় নিহত ৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার মরদেহ উপজেলা সদরে নেয়া হয়েছে। দুপুরে দাহক্রিয়া সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

তবে এ দুইটি ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...