Home / Breaking News / স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় ঘোষণা স্যামসাং’র

স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় ঘোষণা স্যামসাং’র

সংবাদ পরিক্রমা: স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯-এ প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নেয়া শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং, এর ডিভাইস ও অ্যাকসেসরিজের উপর চমকপ্রদ অফার ও আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। আগামী ১০ থেকে ১২ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে এই এক্সপো অনুষ্ঠিত হবে।

এক্সপ্রো চলাকালীন সময়ে স্যামসাং-এর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট ক্রয়ে সর্বোচ্চ ৪০% ছাড় পাবেন সম্মানিত ক্রেতারা। উল্লেখ্য, গ্যালাক্সি এস৯+ ক্রয়ে ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে এক্সপোতে। এছাড়া, অন্যান্য মডেলের স্যামসাং মোবাইলে বিশেষ অফার ও ছাড়ের ব্যবস্থা রেখেছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, ডিভাইস ক্রয়ে অতিরিক্ত ৫% ছাড় পাবেন শিক্ষার্থীরা। পাশাপাশি বর্তমান ও নতুন গ্যালাক্সি এস৯+ ও গ্যালাক্সি নোট ৯ ব্যবহারকারীরা বিনামূল্যে স্যামসাং-এর ইউভি প্রযুক্তিসম্বলিত স্বয়ংক্রিয় মেশিনের মাধ্যমে স্ক্রিণ প্রটেক্টর লাগিয়ে নিতে পারবেন। এক্সপোতে স্যামসাং-এর অরিজিনাল অ্যাকসেসরিজ ৩০% ছাড়ে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর কাছ থেকে ২০১৮ সালের দেশের এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পাওয়ায় প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকা আমাদের সম্মানিত ক্রেতাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ। আমাদের নতুন ও অত্যাধুনিক সব গ্যাজেট ও ডিভাইসের প্রদর্শনী এবং ক্রেতাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপযুক্ত একটি মাধ্যম। এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে ঘুরে যেতে আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।”

রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদান সহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে। এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন : news.samsung.com

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফাইল ফটো।

সংবাদপত্রকর্মীদের বেতন বাড়াতে মন্ত্রিসভার কমিটি পুনর্গঠন

সংবাদ পরিক্রমা ২৪.কম : সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের বেতন বাড়াতে নবম মজুরি বোর্ডের সুপারিশ ...