Home / Breaking News / সিলেটের ওসমানীনগরে এমপি ইয়াহইয়া গাড়ীতে হামলা ও গুলি চালিয়ে দুর্বৃত্তরা

সিলেটের ওসমানীনগরে এমপি ইয়াহইয়া গাড়ীতে হামলা ও গুলি চালিয়ে দুর্বৃত্তরা

সংবাদ পরিক্রমা: সিলেটের ওসমানীনগরে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সিলেট-২ আসনের বর্তমান এমপি ও মহাজোটের প্রার্থী ইয়াহইয়া চৌধুরী এহিয়ার গাড়িতে হামলা ও গুলি চালিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বুরুঙ্গা ইউপির বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ হামলায় এমপি এহিয়া আহত হননি, তবে তার জিপটি ক্ষতিগস্ত হয়েছে।

এমপি এহিয়ার ব্যক্তিগত সহকারী আবু বক্কর বলেন, শনিবার রাতে উপজেলার বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান মখদ্দুছ মিয়ার বাড়ি থেকে রাত সাড়ে ১১টার দিকে ফিরছিলেন এমপি এহিয়া।

বুরুঙ্গা উচ্চ বিদ্যালয়ের সামনে আসামাত্র ৪-৫ অজ্ঞাতনামা দুর্বৃত্ত তাদের গাড়িতে হামলা চালালে এক বিকট শব্দ হয়। এ সময় এহিয়াকে বহনকারী গাড়ির সামনের কাঁচ ভেঙে যায়। ঘটনার পরপর দুর্বৃত্তরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাচ্ছে দেখে এমপি এহিয়া গাড়ি থেকে নেমে তার ব্যক্তিগত রিভলবার দিয়ে ১০ রাউন্ড গুলি ছোড়ের।

পরে তিনি বিষয়টি পুলিশকে অবগত করতে ওসমানীনগর থানায় যান। এ ব্যাপারে তার ব্যক্তিগত সহকারী আবুবকর বাদী হয়ে একটি সাধারণ (ডায়েরি নং-৬৫) করেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এমপি এহিয়ার গাড়িতে হামলা করেছে। তিনি অক্ষত আছেন গাড়ির সামনের কিছু কাচ ভেঙে গেছে।

নিজের আত্মরক্ষায় তিনি তার ব্যক্তিগত রিভলবার থেকে ১০ রাউন্ড গুলি ছোড়েন। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

32

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর ...