Home / Breaking News / সাংবাদিকরা ছিলেন বলেই চট্টগ্রামে আমরা আন্দোলন সংগ্রাম করতে পেরেছি: ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

সাংবাদিকরা ছিলেন বলেই চট্টগ্রামে আমরা আন্দোলন সংগ্রাম করতে পেরেছি: ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

172

সংবাদ পরিক্রমা: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচন কমিশন নিরপেক্ষ অবস্থানে থেকে নির্বাচন পরিচালনা করবে। কোনো ব্যক্তি বা দলের পক্ষ না নিয়ে নির্বাচন পরিচালনা করার মতো স্বাধীন একটি কমিশন বর্তমান নির্বাচন কমিশন।

শনিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের চতুর্থ ও পঞ্চম তলার কার্যক্রম এবং তৎকালীন প্রাদেশিক পরিষদ সদস্য এস রহমান হলের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, চট্টগ্রাম প্রেসক্লাবের কিছু ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমি আনন্দিত। সাংবাদিকদের সহযোগিতা আমরা সব সময় পেয়েছি। সাংবাদিকরা পেছনে ছিলেন বলেই চট্টগ্রামে আন্দোলন সংগ্রাম করতে পেরেছি। সাংবাদিকরা আমাদের শক্তি, জাতির শক্তি।

তিনি বলেন, চট্টগ্রাম অনেক সুন্দর শহর। পাহাড়, সাগর, নদী, সমতলের এমন শহর পৃথিবীতে খুব কম আছে। সাংবাদিকদের লেখনীতে এ শহরকে সুন্দর করার দিকনির্দেশনা থাকলে রাজনীতিবিদদের কাজ করতে সুবিধা হয়। ২২ কোটি টাকার জাম্বুরি পার্ক করে ২২ লাখ মানুষের উপকার করতে পেরেছি। মামলার কারণে জাতিসংঘ পার্ক করতে পারিনি। হালিশহরে একটি পার্ক করছি। ডিসি হিলকে জাম্বুরি পার্কের চেয়েও সুন্দর করা হবে। চট্টগ্রামে টানেল হচ্ছে, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। সিঙ্গাপুর, সৌদি আরবসহ অনেক দেশ মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে জায়গা পেয়েছে। মিরসরাইয়ে কি আছে, আমি জানি।

প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, কার্যকরী সদস্য মোয়াজ্জেমুল হক, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক প্রমুখ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

32

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর ...