Home / Breaking News / সমাজকে শিশুদের সুরক্ষার দায়িত্ব নিতে হবে

সমাজকে শিশুদের সুরক্ষার দায়িত্ব নিতে হবে

৪

সংবাদ পরিক্রমা: সমাজকেও শিশুদের সুরক্ষার দায়িত্ব নিতে হবে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। রোববার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রাশেদ খান মেনন বলেন, দুর্ভাগ্যজনকভাবে শিশু ধর্ষণ ও হত্যা বেড়েই চলছে। শিশুদের সুরক্ষায় আইন করলেই চলবে না। মাদক এবং অনাচারের হাত থেকে শিশুদের রক্ষা করতে হবে।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে শিশু-কিশোরদের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক চেতনায় শিক্ষিত করতে হবে। তাহলেই আমরা ভবিষ্যতের সোনার বাংলা গড়তে পারব। শৈশবের আনন্দ ফিরিয়ে দিয়ে ছেলে-মেয়েদের লেখাপড়ার কঠোরতা কমাতে হবে। তাদেরকে আদর এবং ভালোবাসা দিয়ে মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

রাজধানীর কাকরাইলে উইলস লিট্ল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি আরিফুর রহমান টিটু। এছাড়া শাহজাহানপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত হাওলাদার হৃদয়, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, অধ্যক্ষ আবুল হোসেন, শিক্ষক প্রতিনিধি উত্তম কুমার হাজরা প্রমুখ উপস্থিত ছিলেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তামিম

তামিম ইকবালের জন্মদিন আজ

সংবাদ পরিক্রমা: তিনিই বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কিনা? তা নিয়ে প্রশ্ন থাকতেই পারে। তবে তামিম ...