Home / Breaking News / শ্রীমঙ্গলে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

সংবাদ পরিক্রমা: শ্রীমঙ্গলের আশীদ্রোন ইউনিয়েনের পূর্ব জামসী (পাইকপাড়া) এতিমখানায় মোহাম্মদিয়া কল্যাণ ট্রাষ্ট’র উদ্যোগে দিনব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে এলাকার প্রায় পাঁচ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষদের বিনামুল্যে চোখের প্রাথমিক চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের তিন সদস্যের একটি স্পেশাল মেডিকেল টিম এই চক্ষু শিবিরের কার্যক্রম পরিচালনা করেন। টিমে রয়েছেন ডা. আজহার-উল-ইসলাম, ডা. আব্দুল বাতেন তালুকদার এবং ডা. প্রিয়তা চৌধুরী।
এর আগে সকালে চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদীয়া কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান জামিল আহমেদ ওসমান, ট্রাস্টের পরিচালক ও হামিদিয়া টি এস্টেটের সিনিয়র মহা-ব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ ও আশীদ্রোণ ইউনিয়ন পরিষদ মেম্বার মো. আব্দুল আহাদ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

32

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর ...