Home / Breaking News / রাজধানীতে মৃত ৪০ বছর বয়সী অজ্ঞাত নারীর পেটে দেড় হাজার পিস ইয়াবা

রাজধানীতে মৃত ৪০ বছর বয়সী অজ্ঞাত নারীর পেটে দেড় হাজার পিস ইয়াবা

নারী

সংবাদ পরিক্রমা: হাসপাতাল মর্গে ফেলে যাওয়া মৃত ৪০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর পেট থেকে দেড় হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। মৃত ওই নারীর পেট থেকে গতকাল বুধবার ইয়াবাগুলো উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ।

আজ বৃহস্পতিবার ফরেনসিক বিভাগের প্রধান এ এম সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল দুপুরে ময়নাতদন্তের সময় ওই নারীর পেটে প্যাকেটে মোড়ানো অবস্থায় এ ইয়াবাগুলো পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে ইয়াবাগুলো নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে দুজন লোক অজ্ঞাত ওই নারীকে হৃদরোগ ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। এর পর সঙ্গে থাকা ওই দুই ব্যক্তি কৌশলে সটকে পড়েন।

ফরেনসিক বিভাগ সূত্রে জানা গেছে, মৃত নারীর পেটে ইয়াবার প্যাকেট গলে গিয়েছিল। যে কারণে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে । তবে পূর্ণাঙ্গ প্রতিবেদনের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ জানায় মৃত্যুর খবর শুনেই ওই নারীর সঙ্গে থাকা দুজন অ্যাম্বুলেন্স আনার কথা বলে বাইরে যায়। এর পর আর ফিরে আসেনি। তাই মরদেহের সন্ধানে কেউ না আসায় গতকাল বুধবার দুপুরে হৃদরোগ ইনস্টিটিউটের পাশেই থাকা সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শুরু হয়। তখন পেট থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটে।’

ওসি আরও বলেন, ‘যে দুই ব্যক্তি অজ্ঞাত নারীকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তাদের চিহ্নিত করতে কাজ চলছে।’

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...