Home / Breaking News / যারা দ্বীন ইসলামের শিক্ষা দেন তারা কেন অবহেলিত থাকবেন? : প্রধানমন্ত্রী

যারা দ্বীন ইসলামের শিক্ষা দেন তারা কেন অবহেলিত থাকবেন? : প্রধানমন্ত্রী

৫৪

সংবাদ পরিক্রমা: আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত শোকরানা মাহফিলে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দ্বীন ইসলামের খেদমত করছেন তাদের মাঝে উপস্থিত হতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম ভ্রাতৃত্বের ধর্ম। যারা দ্বীন ইসলামের শিক্ষা দেন তারা কেন অবহেলিত থাকবেন? তাদের অবহেলিত থাকতে দেওয়া যায় না।

আজ বরিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত শোকরানা মাহফিলে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস করায় এ শোকরানা মাহফিলের আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার ও প্রসারে কাজ করে গেছেন। এ দেশে যাতে বিশ্ব ইজতেমা হয় তিনি সে ব্যবস্থা করে গেছেন। তার নেতৃত্বে আমরা ইসলামী সম্মেলন সংস্থা (ওআইসি) তে সদস্যপদ লাভ করি। হাজীরা যাতে সহজে-কম খরচে হজ করতে যেতে পারে সেজন্য তিনি জাহাজ ক্রয় করেছিলেন।

শোকরানা মাহফিলে কওমি সদস্যদের বিরুদ্ধে করা সকল হয়রানিমূলক মামলা প্রত্যাহারের আহ্বান জানানো হয়। এছাড়া কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাকিব

সাকিবও নির্বাচনে অংশ নিতে আগ্রহী ছিলেন: বিসিবি সভাপতি

সংবাদ পরিক্রমা: আওয়ামী লীগ মনোনয়ন ফরম ছাড়ার পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই তারকা মাশরাফি ...