Home / শিক্ষা / মহান বিজয় দিবস উপলক্ষে ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির আলোচনা সভা

মহান বিজয় দিবস উপলক্ষে ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: গতকাল সকালে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের উপদেষ্টা ইমরান হোসেন এর মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনার পাশাপাশি তার পরিবারবর্গকে সমবেদনা জানানো হয়। সংগঠনের সভাপতি কাজী ফয়েজুর রহমান হজ্ব পালন শেষে সুস্থ শরীরে দেশে ফিরে আসায় তিনিও মহান সৃষ্টি কর্তার প্রতি শুকরিয়া আদায় করেন।

সংগঠনটির মহাসচিব কাজী মোখলেছুর রহমান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বীরমুক্তিযোদ্ধাদের জন্য আমরা গর্বিত। তাদের ত্যাগের বিনিময়ে আজ একটি স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়েছে। তাই কোন কিছুর বিনিময়ে তাদের ঋণ শোধ করা সম্ভব নয়। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের মধ্যে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণ করে মাননীয় প্রধানমন্ত্রী ঐ দিনটিকে চিরস্মরণীয় করে রাখবেন।

সংগঠনটির সভাপতি আলহাজ্ব কাজী ফয়েজুর রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা মাসুম বিল্লাহ নাফিয়ী, আমন্ত্রিত অতিথি আনোয়ার হোসেন জুয়েল, যুগ্ম মহাসচিব আবু মুছা ভূইয়া, হাফেজ মাহমুদ হাসান, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোঃ শাহাজাহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রশ্নফাঁসের গুজব রটানো হচ্ছে বলে অভিযোগ করেছেন শিক্ষামন্ত্রী

সংবাদ পরিক্রমা: প্রশ্নফাঁসের গুজব রটানো হচ্ছে বলে অভিযোগ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, ...