Home / Breaking News / মনোনয়ন নিয়ে ইসমাইল চৌধুরী সম্রাটের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

মনোনয়ন নিয়ে ইসমাইল চৌধুরী সম্রাটের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

ইসমাইল-চৌধুরী-সম্রাট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে এক আবেগঘন ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। তিনি ঢাকা-৮ আসনে দলীয় প্রার্থী হতে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এই আসনেই ছাত্রলীগের মধ্যে দিয়ে তার রাজনীতি শুরু। ছাত্রলীগ, যুবলীগ ঢাকা মহানগরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন দক্ষিণের বর্তমান সভাপতি। সম্রাটের গ্রামের বাড়ি ফেনীতে। ঢাকা-৮ আসনে বৃহত্তর নোয়াখালী এলাকার ৬৫ ভাগ ভোট রয়েছে। এছাড়াও দীর্ঘ রাজনীতির জীবনে সম্রাটের একটা নিজস্ব ভোটব্যাংক তৈরি হয়েছে বলে মনে করেন নির্বাচনী এলাকার সর্বসাধারণ।

এ আসন থেকে আওয়ামী লীগের যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন, তাদের মধ্যে সব দিক বিবেচনায় এগিয়ে রয়েছেন সম্রাট-এমনটাই বলছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তবে এই আসনের বর্তমান এমপি ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। আওয়ামী লীগের মনোনয়ন তালিকা চূড়ান্ত করা হলেও এখনো ঘোষণা বাকী। কে হচ্ছেন ঢাকার কেন্দ্রবিন্দু শাহবাগ, মতিঝিল, পল্টন এলাকার মহাজোটের প্রার্থী? রাশেদ খান মেনন নাকি ইসমাইল চৌধুরী সম্রাট? এমন প্রশ্ন সবার মনে। চূড়ান্ত ফলাফল জানতে এখনো কয়েকদিন অপেক্ষা করতে হবে। কিন্তু আজ রবিবার সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের এক আবেগঘন ফেসবুক স্ট্যাটাসে নেতাকর্মীদের মধ্যে কৌতুহল সৃষ্টি করেছে। তিনি সন্ধ্যা ৭টায় তার নিজস্ব ফেসবুকে স্ট্যাটাস দেন। তার লেখাটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো
‘‘প্রিয় সহকর্মী, সহযোদ্ধা ও শুভাকাঙ্ক্ষী সকলেই আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করবেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আপনারা তৃণমূল হতে ঢাকা-৮ এর বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আমার জন্য ব্যাপক প্রচার প্রচারণা, দোয়া ও সমর্থন জানিয়েছেন এতে আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ ও চিরঋণী হয়ে থাকব আজীবন। বিশ্বস্তসূত্রে জানতে পেরেছি, আগামী ২/১ দিনের মধ্যে আওয়ামী লীগের প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করবেন বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। মাননীয় নেত্রী যাকেই নৌকা প্রতীক দিবেন আমরা সকলেই ওই প্রার্থীকে সামনে নিয়ে নৌকাকে বিজয়ী করবো ইনশা আল্লাহ। দেখা হবে বিজয়ে, সকলে ভাল থাকবেন।

আল্লাহ হাফেজ,
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।’
এক ঘণ্টায় তার ফেসবুকের স্ট্যাটাসটি শেয়ার হয়েছে ৮০টি এবং ৩০১টি কমেন্ট।

তার কমেন্টের কয়েকটি তুলে ধরা হলো- ছাত্রলীগ নেতা আশ্রাফুল হাসান লিনাজ লিখেছেন, ‘আমার বিশ্বাস আপনি হবেন ঢাকা-৮ আসনের নৌকার মনোনীত মাঝি ইনশাআল্লাহ, দেখা হবে রাজপথে কথা হবে শ্লোগানে, প্রিয় ভাই’। যুবলীগ নেতা মাকসুদুর রহমান মাকসুদ লিখেছেন, ‘আপনি প্রিয় নেত্রীর পরীক্ষিত কর্মী। ঢাকার রাজপথের ত্যাগী নেতাকর্মীরা আপনার সাথে থাকবে ইনশাআল্লাহ’। মোরসালিন আহমেদ লিখেছেন, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অতন্দ্র প্রহরী। যার কোনো লোভ লালসা নাই শুধু শেখ হাসিনার নির্দেশ পালন করেন।’ হারুন চৌধুরী নামে একজন লিখেছেন, ‘দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত চূড়ান্ত চূড়ান্ত। কিন্তু প্রিয় নেতা আমরা যুব সমাজ আপনাকে ঢাকা-৮ আসনে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই’।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

32

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর ...