Home / Breaking News / বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না, কারণ তারা জনগণের কথা ভাবে না : শিল্পমন্ত্রী

বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না, কারণ তারা জনগণের কথা ভাবে না : শিল্পমন্ত্রী

সংবাদ পরিক্রমা: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপির মতো বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না।

শুক্রবার দুপুরে নিজ জেলা ও উপজেলার প্রশাসনিক কর্মকতা এবং তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা জনগণের ভোটে ক্ষমতায় এসেছি। তাই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে- জনগণের প্রত্যাশা পূরণ করা। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের কর্মপরিকল্পনা সাজিয়ে রেখেছি। সেই হিসাবে সব উন্নয়ন বাস্তবায়ন হবে।

বিএনপি প্রসঙ্গে মন্ত্রী বলেন, এটি কোনো রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য।

তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপির মতো এ রকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না, বলেন তিনি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...