Home / Breaking News / বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় সু-প্রভাতের চালক মালিক হেলপারের বিরুদ্ধে মামলা

বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় সু-প্রভাতের চালক মালিক হেলপারের বিরুদ্ধে মামলা

৬

সংবাদ পরিক্রমা: সু-প্রভাত পরিবহনের বাস চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহতের ঘটনায় ‘ঘাতক’ বাসের চালক, তার সহকারী ও মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে নিহত আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী বাদী হয়ে
গুলশান থানায় এ মামলা দায়ের করেছেন।

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক খোরশেদ আলম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আবরারের নিহতের ঘটনায় তার বাবা মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে ২৭৯, ৩৩৮ (ক), ৩০৪ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩০।

খোরশেদ আলম আরও জানান, মামলায় চালক, হেলপারসহ মালিককে আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য ইন্সপেক্টর (অপারেশন) আমিনুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে আবারারের নিহতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক গেট এলাকায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা। এর ফলে প্রগতি সরণিতে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...