Home / Breaking News / বরেণ্য নির্মাতা সাইফুল আজম কাশেম আর নেই

বরেণ্য নির্মাতা সাইফুল আজম কাশেম আর নেই

কহ

সংবাদ পরিক্রমা: বরেণ্য নির্মাতা সাইফুল আজম কাশেম আর নেই (ইন্নাল্লিাহি…রাজিউন)। আজ সকাল ৯টায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কবিরুল ইসলাম রানা।

সূত্র জানায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার কারণে ১ মার্চ হাসপাতালে ভর্তি হন সাইফুল আজম কাশেম। পরদিন তার মস্তিষ্কের অপারেশন করা হয়। আজ সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ বাদ আসর এফডিসিতে তার মরদেহ আনা হবে। নামাজে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

নির্মাতা সাইফুল আজম কাশেমের মৃত্যুতে প্রযোজক পরিবেশক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলো তার আত্মার শান্তি কামনার পাশাপাশি তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, সাইফুল আজম কাশেম ১৯৪৭ সালে ৩১ ডিসেম্বর কুমিল্লায় জন্মগ্রহণ করেন। তিনি একাধারে চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক ছিলেন। তার পরিচালিত বেশকিছু দর্শকপ্রিয় ছবি রয়েছে। এ তালিকায় আছে- ‘অন্তরালে’, ‘সোহাগ’, ‘ঘরসংসার’, ‘বৌরাণী’, ‘সানাই’, ‘ধনদৌলত’, ‘দুনিয়াদারী’, ‘হালচাল’, ‘ভরসা’, ‘স্বামীর আদেশ’, ‘ত্যাজ্যপুত্র’ ইত্যাদি। সূত্র: আমাদের সময়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তামিম

তামিম ইকবালের জন্মদিন আজ

সংবাদ পরিক্রমা: তিনিই বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কিনা? তা নিয়ে প্রশ্ন থাকতেই পারে। তবে তামিম ...