Home / Breaking News / নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, নৌকা জিতলে বাংলাদেশ জিতবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এ দেশের উন্নয়ন সম্ভব নয়। নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে। মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবে। যাতে কেউ এমন ছিনিমিনি খেলতে না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত করতে কাজ করছে। দেশের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে।
তিনি আইনজীবীদের উদ্দেশে বলেন, আমার বাবাও ছিলেন একজন আইনজীবী। তিনি বেঁচে থাকলে আমার জন্য ভোট চাইতেন। আজ তিনি নেই। আমি আইনজীবী পরিবারের সদস্য হিসেবে আপনাদের কাছে নৌকায় ভোট চাই।

দিনাজপুর জজ কোর্টের পিপি এড. আজিজুল ইসলাম জুগলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সহ-সভাপতি এড. আব্দুল লতিফ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. নুরুজ্জামান জাহানী, সাধারণ সম্পাদক এড, তহিদুল হক, সাবেক পিপি হামিদুল ইসলাম, সিনিয়র আইনজীবি এড. নুরুল ইসলাম, জিপি মীর ইউসুফ আলী, জেলা যুবলীগের সভাপতি এড. দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন এড, হাসনে ইমাম নয়ন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

sri

শ্রীলঙ্কায় গীর্জায় আবারও বিস্ফোরণ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর একটি গীর্জায় নতুন করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবারের এই বিস্ফোরণের ঘটনায় এখন ...