Home / Breaking News / গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন সাবেকমন্ত্রী পুত্র নিজামুল হক রানা

গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন সাবেকমন্ত্রী পুত্র নিজামুল হক রানা

১

সংবাদ পরিক্রমা: একাদশ জাতীয় সংসদ নির্বাচন আর মাত্র কয়েক মাস পর। এরই মধ্যে এমপি হতে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীরা এখন গ্রাম-গঞ্জে শুরু করেছেন দৌড়-ঝাঁপ। তাদের লক্ষ্য একটাই, যেকোনো মূল্যে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের মনজয় করা। তাহলেই নিশ্চিত মিলবে সোনার হরিণ নামক নৌকার টিকেট। পাড়ায়-মহল্লায় এখন চলছে ওঠান বৈঠক, আলোচনা সভা, কর্মীসভা ও শুভেচ্ছা বিনিময়। এলাকায় এলাকায় রীতিমতো গণসংযোগ করে চলেছেন। তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নতুন করে সম্পর্ক ঝাঁলিয়েও নেওয়া হচ্ছে। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে তারা জানান দিচ্ছেন, সামনে নির্বাচন। এবার তৈরি হতে হবে। নির্বাচনে আবারও নৌকা প্রতীকের পক্ষে বিজয় ছিনিয়ে আনতে হবে।

rana 1

প্রসঙ্গত, আসন্ন জাতীয় নির্বাচনে কারও মুখ দেখে নয়, জনপ্রিয়তার ভিত্তিতে প্রার্থী মনোনয়ন দিবেন দলীয় প্রধান। যারা ভালো করবেন তারাই মনোনয়ন পাবেন। এরই মধ্যে সাবেক মন্ত্রীপূত্র নিজামুল হক রানা প্রতিদিনই গণসংযোগ চালিয়ে যাচ্ছেন হবিগঞ্জ ৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের তাঁর নির্বাচনী এলাকায়।

২

আজ সোমবার (১৭ সেপ্টেম্বর)মাধবপুর উপজেলার ৮নং বুল্লা ইউনিউয়নের মাল্লা গ্রামে নির্বাচনী গনসংযোগে যান নিজামুল হক রানা। সাধারণ মানুষ সাবেক মন্ত্রী পূত্রকে পেয়ে আবেগ আপ্লতু হয়ে হয়ে পড়ে। অনেকেই তাঁকে জড়িয়ে ধরেন এবং বলেন যে মন্ত্রী সাহেব একজন ভাল মানুষ ছিলেন। আপনি আমাদের আসন থেকে দাঁড়ালে আমরা অবশ্যই আপনাকে ভোট দিব এবং জয়যুক্ত করব ইনশাল্লাহ।

নিজামুল হক রানা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী এবং বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে। সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে । এ উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জব্বার

ছুটির দিনেও ভেজাল প্রতিরোধে ভোক্তা অধিকারের হানা, জরিমানা ৪৫ হাজার

সংবাদ পরিক্রমা ডেক্স: রাজধানীর মিরপুর-১ এলাকায় মেয়াদোত্তীর্ণ ও ভেজাল ওষুধ/পণ্য বিক্রি, পণ্যের গায়ের মুল্য তালিকা ...