Home / Breaking News / নিখোঁজের ৭৯ দিন পর নরসিংদী থেকে নিখোঁজ স্কুলছাত্র পিয়ালকে উদ্ধার

নিখোঁজের ৭৯ দিন পর নরসিংদী থেকে নিখোঁজ স্কুলছাত্র পিয়ালকে উদ্ধার

সংবাদ পরিক্রমা: সিলেট নগরের চালিবন্দর থেকে নিখোঁজ স্কুলছাত্র অঞ্জনাভ শ্যাম পিয়ালকে (১৫) নিখোঁজের ৭৯ দিন পর নরসিংদীর মনোহরদী থানা পুলিশ একটি দোকান থেকে উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে পিয়ালকে উদ্ধার করা হয়।

পিয়াল সিলেটের নাট্যকর্মী ও আইনজীবী অরূপ শ্যাম বাপ্পীর ছেলে। সে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

মনোহরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পুলিশ হেডকোয়ার্টার্স থেকে দেয়া তথ্যের ভিত্তিতে আমরা পিয়ালকে উদ্ধার করি। সে গত দুই মাস ধরে এখানকার একটি ইলেকট্রনিক্সের দোকানে কাজ করত। ওই দোকান থেকেই তাকে উদ্ধার করা হয়। পিয়াল রাগ করে বাসা থেকে বের হয়ে এসেছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ওসি বলেন, পিয়ালের পরিবারকে খবর দেয়া হয়েছে। তার বাবা এখানে আসছেন।

গত ৬ নভেম্বর সিলেট নগরের চালিবন্দর এলাকার বাসা থেকে বের হয়ে পিয়াল আর ফিরে আসেনি।

এ ব্যাপারে পিয়ালের বাবা অরূপ শ্যাম বাপ্পীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বাপ্পীর বন্ধু ও নাট্যকর্মী নীলাঞ্জন দাশ টুকু জানান, নরসিংদী থেকে পুলিশ পিয়ালের সন্ধান পাওয়ার কথা জানিয়েছে। তাকে নিয়ে আসতে বাপ্পী সেখানে যাচ্ছেন। এখন তিনি গাড়িতে আছেন।

পিয়ালের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, এসএসসির প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল খারাপ হওয়া নিয়ে প্রায় ২ মাস আগে পিয়ালের বাবা-মা তাকে শাসন করেন। এরপর সে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে। নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণার আগের দিন ৬ নভেম্বর রাত সাড়ে ১০টার পর থেকে তাকে খুঁজে পায়নি তার পরিবার। প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় ৭ নভেম্বর থানায় সাধারণ ডায়েরি করেন পিয়ালের বাবা অ্যাডভোকেট অরূপ শ্যাম বাপ্পী। সূত্র; জাগো নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় নেই : সেতুমন্ত্রী

সংবাদ পরিক্রমা: দেশ ও দলের অনেক কাজ আছে, খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় ...