Home / Breaking News / দেবের কীর্তি গোপন ক্যামেরায় ধরে ফেললেন সেই প্রেমিকা!

দেবের কীর্তি গোপন ক্যামেরায় ধরে ফেললেন সেই প্রেমিকা!

৫৪

সংবাদ পরিক্রমা: ওপার বাংলা জনপ্রিয় অভিনেতা দেব। মডেল-অভিনেত্রী রুক্মিনী মৈত্র তার প্রেমিকা। এবার দেবের কীর্তি গোপন ক্যামেরায় ধরে ফেললেন সেই প্রেমিকা! হ্যাঁ, ভারতীয় গণমাধ্যম তেমনটাই বলছে। অভিনয় দিয়ে নতুন করে চেনানোর কিছু নেই দেবের। শুধু তাই নয়, প্রযোজক হিসেবেও সফল তিনি। অভিজ্ঞাতার ভান্ডার নিয়ে কখনো কখনো তাই অভিনয়ের পাশিপাশি নির্দেশনা দিতেও দেখা যায়। দেবের সেই কীর্তির গোপন ক্যামেরায় ধরে ফেলেছেন রুক্মিণী।

মাত্র ৬ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে খুব মন দিয়ে কথা বলছেন দেব। উল্টো দিকের চেয়ারে বসে রয়েছেন এক ব্যক্তি। কিন্তু তাঁর মুখ দেখা যাচ্ছে না। তবে দেবের কথাগুলো খুব মনোযোগ দিয়ে শুনছেন এবং মাথা নাড়াচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় সদ্য দেবের কীর্তির এমনই একটি ভিডিওটি শেয়ার করেছেন রুক্মিণী নিজেই। স্পষ্ট করে দিয়েছেন, দেবের অজান্তে স্পাই ক্যামেরায় তোলা হয়েছে এ দৃশ্য। না, কোনও সিনেমার অংশ নয়। এ দৃশ্য ঘোর বাস্তবের। কিন্তু ঠিক কী করছেন দেব?

রুক্মিণী ওই ভিডিও’র ক্যাপশনে লিখেছেন, ‘কেউ একজন এখনও প্রোডিউসারের মতো রয়েছে। যখন তার শুধুমাত্র অভিনেতা হিসেবে থাকার কথা…।’

আনন্দবাজার পত্রিকার খবর, গত কয়েক বছর ধরে দেবের ভূমিকা বদল দেখেছে ইন্ডাস্ট্রি। অভিনয় তো অবশ্যই ছিল। কিন্তু প্রযোজক হিসেবেও তিনি এখন প্রথম সারিতে। রুক্মিণীর ডেবিউ হয়েছিল তাঁর হাত ধরেই। কিন্তু এবার পরিচালক রাজা চন্দের ছবিতে এক সঙ্গে অভিনয় করছেন এই জুটি। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। দীর্ঘ দিন পরে নিজের প্রযোজনা সংস্থার বাইরে কাজ করছেন দেব। রুক্মিণীর শেয়ার করা ভিডিও দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, ওই সিনেমার শুটিংয়েই এই ভিডিও তোলা হয়েছে। দেব সেখানে অভিনেতা। কিন্তু তিনি হয়তো প্রযোজনা সংক্রান্ত কোনও পরামর্শ দিচ্ছিলেন। সে কারণেই মজা করে রুক্মিণী এই ভিডিও শেয়ার করেছেন বলে মত ইন্ডাস্ট্রির অনেকের।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

32

নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে

সংবাদ পরিক্রমা: দিনাজপুর সদর-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর ...