Home / Breaking News / তারুণ্য দিয়েই চমক দেখালো পপি

তারুণ্য দিয়েই চমক দেখালো পপি

একজন সম্ভাবনাময়ী অভিনয়শিল্পী পপি তারুণ্য দিয়েই জয় করতে হয় সময়কে, একাগ্রচিত্তে মেধা-মনন ও শ্রম-সাধনায় অসাধ্যকেও সাধন করা সম্ভব। সেই মানসে বিনোদন মিডিয়ায় পথচলা শুরু সাদিয়া আক্তার পপির।

এ প্রজন্মের অন্যতম সম্ভাবনাময়ী এই অভিনয়শিল্পী ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আকৃষ্ট হন। শাবানা, ববিতা, শাবনূর মৌসুমি’র মত নন্দিত নায়িকাদের অভিনয় দেখে দেখে নিজেও মনের মাঝে অভিনয়ের ইচ্ছে পুষতে থাকে।

সেই মনোবাসনাই তাকে টেনে এনেছে অভিনয়ের পথে। পপির জন্ম টাঙ্গাইলের নাগরপুরে। তবে বেড়ে উঠেছেন গাজীপুরের চান্দুরায়।

স্থানীয় বঙ্গবন্ধু কলেজে উচ্চ মাধ্যমিকে পড়ছেন পপি। পাশাপাশি অভিনয় করছেন বিভিন্ন নাটক-নাটিকা ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এরই মধ্যে ইউটিউব মাধ্যমে তার বেশ কিছু নাটক ও ওয়েব সিরিজ দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

তার মধ্যে অন্যতম হচ্ছে- সুন্দরী বউ, আদর্শ স্বামী, ঘর জামাই, দজ্জাল ননদ, ইজ্জত রক্ষা। এসব কাজে নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন প্রতিশ্রুতিশীল এই অভিনয় প্রতিভা।

তার কাজের অধিকাংশই হয়েছে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘নিশান মিউজিক’-এ। তবে ওয়েব মিডিয়ার পাশাপাশি টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করতে চান পপি। এ বিষয়ে সাদিয়া আক্তার পপি বলেন, ‘ভালো লাগা-ভালোবাসা থেকেই আমার অভিনয়ে আসা।

এই অঙ্গনের যাদের সাথে কাজ করেছি বা করছি সবাই খুব হেল্প-ফুল। দর্শক এবং সহকর্মীদের অব্যাহত সহযোগিতা ও উৎসাহ-অনুপ্রেরণা পেলে সামনে আরো ভালো ভালো কাজ করতে পারবো বলে আশা করছি। সুযোগ পেলে ভবিষ্যতে টেলিভিশন ও সিনেমায় কাজ করার ইচ্ছে রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেননের বিরুদ্ধে অভিযোগ সত্য প্রমাণিত হলে, সেটি অত্যন্ত দুঃখজনক হবে : তথ্যমন্ত্রী

সংবাদ পরিক্রমা: ক্যাসিনো থেকে চাঁদা নেয়ার অভিযোগের প্রমাণ পাওয়া গেলে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ ...