Home / Breaking News / ঢাকা দক্ষিণ যুবলীগের ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি গঠন

ঢাকা দক্ষিণ যুবলীগের ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি গঠন

সংবাদ পরিক্রমা ডেক্স: ঢাকা মহানগর আওযামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র নির্দেশক্রমে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ৫ থানার ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রাবাড়ী থানার অর্ন্তগত ৬৩, ৬৪, ৬৫, গেণ্ডারিয়া থানার অর্ন্তগত ৪৫ ও ৪৬, সবুজবাগ থানার ৩, কদমতলী থানার ৫৮ এবং ওয়ারী থানাধীন যুবলীগের ৪১নং ওয়ার্ডের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতেই দ্রুত সময়ের মধ্যে এই ওয়ার্ড কমিটিগুলো ঘোষণা করা হয়েছে। এর আগে ১ সেপ্টেম্বর কদমতলী থানার ৫৯ ও যাত্রাবাড়ী থানার ৬২ নম্বর ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
যাত্রাবাড়ী থানাধীন যুবলীগের ৬৩ নং ওয়ার্ড সভাপতি মানিউর রহমান মৃর্ধা শিশু, সহ-সভাপতি মোমিনুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক এমরান হোসেন, যুগ্ম-সম্পাদক মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাজী মো. তসলিম ও মো. হাবিবুল্লাহ্ রাব্বি।

৬৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো, রাসেল, সহ-সভাপতি নবী নেওয়াজ খান সানি, সাধারণ সম্পাদক এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন রাজীব।

৬৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নীরু আমিন নুরুল, সহ-সভাপতি আমিনুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা, যুগ্ম সম্পাদক দবির উদ্দিন মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ রহমান সানি।

গেণ্ডারিয়ার ৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মনিরুজ্জামান রবিন, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রিয়াদ।

৪৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মানু।

কদমতলী থানার ৫৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. ফরিদ হোসেন, সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও আমির হোসেন, সাধারণ সম্পাদক তোয়াসিন আহমেদ মান্না, যুগ্ম-সম্পাদক দেলোয়ার আহমেদ জয়, সাংগঠনিক সম্পাদক রশিদ মোহাম্মদ মানিক।

সবুজবাগ থানা ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোজাম্মেল হক প্রিন্স, সহ-সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন শুভ, যুগ্ম-সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা তুহিন ও আন্তর হাসান সাকিল।

ওয়ারী থানার ৪১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি।

রামপুরা থানার ৯৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শরিফুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক আশিকুল আলম রিমন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উল্লেখিত আংশিক কমিটিকে আগামী ১৫ (পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশনা প্রদান হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুটপাত দখলমুক্ত করতে বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণের উদ্যোগ গ্রহণ করেছে ...