Home / Breaking News / ড. মোমেনকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি সিলেটে

ড. মোমেনকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি সিলেটে

সংবাদ পরিক্রমা: নব নিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন শপথ গ্রহণের পর প্রথম সিলেটে আসছেন মঙ্গলবার (১৫ জানুয়ারি)। দুদিনের সফরে ড. মোমেন হজরত শাহাজালাল (র.) ও হজরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত, কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণসহ নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন।

এদিকে মন্ত্রী হিসেবে প্রথম সিলেট আগমণে ড. মোমেনকে বরণে ব্যপক প্রস্তুতি নিচ্ছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। এ লক্ষ্যে রবিবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় যৌথ প্রস্তুতি সভার।

সভার সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার বেলা ১১টায় সিলেট ওসমানী বিমানবন্দরে ড. মোমেনকে এক সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনার পর ভিআইপি লাউঞ্জ থেকে মটর শোভাযাত্রা করে বরণ করার সিদ্ধান্ত হয়।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৫টায় হাফিজ কমপে¬ক্সে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী সংসদের সকল সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে যথাসময় উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয় সভা থেকে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ নেতৃবৃন্দ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফাইল ফটো।

সংবাদপত্রকর্মীদের বেতন বাড়াতে মন্ত্রিসভার কমিটি পুনর্গঠন

সংবাদ পরিক্রমা ২৪.কম : সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের বেতন বাড়াতে নবম মজুরি বোর্ডের সুপারিশ ...