Home / Breaking News / ট্রাস্ট পরিবহনের বাসের চাপায় গুরুতর আহত কৃষ্ণা রানীর দ্বিতীয় দফা অস্ত্রোপচার

ট্রাস্ট পরিবহনের বাসের চাপায় গুরুতর আহত কৃষ্ণা রানীর দ্বিতীয় দফা অস্ত্রোপচার

সংবাদ পরিক্রমা ডেক্স: রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় গুরুতর আহত কৃষ্ণা রানী রায় চৌধুরীর পায়ে দ্বিতীয় দফা অস্ত্রোপচার করা হয়েছে। এই অস্ত্রোপচারের মাধ্যমে তার বাম পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলা হয়েছে।

রোববার কৃষ্ণা রানীর পায়ে দ্বিতীয়বার অস্ত্রোপচার করা হয়েছে। তাকে সুস্থ করে তুলতে আরও একাধিক অস্ত্রোপচার প্রয়োজন হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় এক পা হারান তিনি।

এ ঘটনায় ২৮ আগস্ট সন্ধ্যায় কৃষ্ণা রায়ের স্বামী রাধেশ্যাম বাদী হয়ে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় বাসটির চালক-মালিক ও হেলপারকে আসামি করা হয়েছে।

কৃষ্ণা রানী বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।

বর্তমানে তিনি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে চিকিৎসাধীন।

হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. আবদুল গনি মোল্লা বলেন, কৃষ্ণা রানীর পায়ে দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করেছি। তার মাসলে (মাংসপেশী) পচন ধরেছিল। পায়ের ইনফেকশন থেকে কিডনি ও পেটে ইনফেকশন হওয়ার আশঙ্কা রয়েছে। এটি খুবই ক্রিটিক্যাল অবস্থা। এখান থেকে তার কিডনি ও লিভারও আক্রান্ত হতে পারে।

তিনি বলেন, ১০ অধ্যাপককে নিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করে তার শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। তাদের পরামর্শেই দ্বিতীয় দফা অস্ত্রোপচার করে কৃষ্ণা রানীর হাঁটু ওপর থেকে কেটে ফেলা হয়েছে।

আবদুল গনি মোল্লা আরও বলেন, আমাদের হাসপাতালে কৃষ্ণা রানীর সুস্থতার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। অবস্থার কোনো রকমের অবনতি ঘটলে যেকোনো সময় তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) নিতে হতে পারে। আমরা তার জন্য প্রস্তুত আছি। ড্রেসিং করা হচ্ছে একদিন পর পর। মেডিকেল বোর্ডের পরামর্শ মানা হচ্ছে। আমাদের সবার চেষ্টাই এখন কৃষ্ণা রানীকে দ্রুত সুস্থ করে তোলা। সূত্র যুগান্তর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুটপাত দখলমুক্ত করতে বৈঠকে বসছেন ডিএনসিসি মেয়র

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার সড়ক ও ফুটপাত থেকে অবৈধ দখল অপসারণের উদ্যোগ গ্রহণ করেছে ...