Home / Breaking News / ‘কুমার সংঘ’, শ্লোগান ‘প্রেম করবো না, টেনশনও নেবো না’ সংগঠনের যাত্রা শুরু

‘কুমার সংঘ’, শ্লোগান ‘প্রেম করবো না, টেনশনও নেবো না’ সংগঠনের যাত্রা শুরু

কুমার

সংবাদ পরিক্রমা: আর দুই দিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার মানুষটিকে যখন প্রেমিক যুগলরা ফুল বা উপহার দিয়ে ভালবাসা দিবস উদযাপন করবে, ঠিক সেই সময় বরিশাল বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী প্রেম বিরোধী ‘কুমার সংঘের’ আবির্ভাব ঘটালো। ‘প্রেম করবো না, টেনশনও নেবো না’ স্লোগানকে সামনে রেখে তাদের এই উদ্যোগ ক্যাম্পাস জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) প্রেমবিরোধী ‘কুমার সংঘের’ নতুন কমিটি গঠন করা হয়েছে গত রবিবার। নবগঠিত প্রেম বিরোধী কুমার সংঘের সভাপতি নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ বর্ষের শিক্ষার্থী নবীর হোসেন জয় এবং সাধারণ সম্পাদক হয়েছেন আইন বিভাগ ২০১৪-১৫ বর্ষের শিক্ষার্থী আব্দুল মাজিদ।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আকবর বেগ, বনি আমিন, মিন্টু সরকার, মোকসুদুল হাসান, আল-আমিন, রিয়াজুল ইসলাম, মনির হোসেন, শাহ্জালাল, আল-আমিনএবং এস.এম.মিরাজুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাবিবুর রহমান হাবিব, শাহরিয়ার সাজ্জাদ , সাংগঠনিক সম্পাদক, গোলাম রাবিব।

উপ-সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, তিতুমির হোসেন, আব্দুল কুদ্দুস, সাহিত্য সম্পাদক প্রান্ত খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সাকিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. তামিম, ক্রীড়া সম্পাদক নাকিবুল হাসান, প্রচার-সম্পাদক সালমান মাহমুদ সৈকত এবং দফতর সম্পাদক হয়েছেন রেজাউল ইসলাম।

অন্যান্য সদস্যরা হলেন মো. ইমন, মো. মুসা, আল-আমিন, মো. সোহাগ, মো. ইউসুফ, মজনু মিয়া, মো. হাবিব, মো. মামুন, মো. আরিফ এবং মো. সাকিব।

নবগঠিত প্রেম বিরোধী কুমার সংঘের সভাপতি নবীর হোসেন জানান, ‘প্রেম করবো না, টেনশনও নেবো না’এই শ্লোগান নিয়ে তাদের সংগঠন যাত্রা শুরু করেছে। কারণ তারা দেখছেন ‘প্রেম করার কারণে অনেক মেধাবী ছাত্ররা অকালে ঝড়ে পড়ছে। অনেকে আবার বিষন্নতায় ভুগছে। অনেকে পারিবারিক ঝামেলায় পড়েছে। তারা মনে করেন, প্রেম না করলে উপকারই হয়। কোন ক্ষতি নেই। তাই তারা সবাইকে না করার আহ্বান জানান।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

pm

আমিরাতে বিনিয়োগকারী ও ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী

আমিরাত সফরের প্রথম দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমিরাতের মন্ত্রী, বিনিয়োগকারী ও ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেছেন। ...