Home / Breaking News / এপ্রিলের মধ্যে রাজধানীর ধানমন্ডি, মতিঝিল ও উত্তরায় চক্রাকার বাস চালু হবে

এপ্রিলের মধ্যে রাজধানীর ধানমন্ডি, মতিঝিল ও উত্তরায় চক্রাকার বাস চালু হবে

৫৫৫৫৫

সংবাদ পরিক্রমা: আগামী এপ্রিলের মধ্যে রাজধানীর ধানমন্ডি, মতিঝিল ও উত্তরা এলাকায় সার্কুলার (চক্রাকার) বাস লাইন চালু করা হবে।

আজ দুপুর সাড়ে ১২টায় রাজধানীর কারওয়ান বাজারে ট্রাফিক সপ্তাহ উদ্বোধনকালে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া একথা জানান। এ ট্রাফিক সপ্তাহ চলবে ২৩ মার্চ পর্যন্ত।

ডিএমপি কমিশনার বলেন, জনগণ যাতে ফুটওভার ব্রিজ, আন্ডারপাস, জেব্রা ক্রসিং ব্যবহার করে, যত্রতত্র চলন্ত গাড়ির সামনে দিয়ে যাতে ঝাঁপ দিয়ে দুর্ঘটনার শিকার না হয় সেজন্য আমরা সচেতনতামূলক কার্যক্রম চালাবো। ইতোমধ্যে ঢাকা মহানগরীতে ১৫০টি বাস স্টপেজ চিহ্নিত করেছি। বাস স্টপেজ শুরু ও শেষ সিগন্যাল আমরা করে দিয়েছি।

তিনি আরও বলেন, যিনিই ট্রাফিক আইন অমান্য করবেন, জনগণের দুর্ভোগের কারণ হবেন, যানজট বাড়িয়ে দেবেন, তিনি যেই হোন না কেন তার বিরুদ্ধে আমরা আইন কঠোরভাবে প্রয়োগ করব। আর অনুরোধ করব সব নাগরিককে, আপনারা দেশের ট্রাফিক আইন মানুন, তাহলেই ট্রাফিক সহনশীল পর্যায়ে আসবে। নগরবাসীর দুর্ভোগ লাঘব হবে। বিশেষ করে সমাজের গুণী জ্ঞানী মানুষ, পেশাজীবী, সরকারি আমলা, সাংবাদিক, আইনজীবী সবাই আইন মানুন, ট্রাফিক আইন অন্যকেও আইন মানতে উৎসাহিত করুন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তামিম

তামিম ইকবালের জন্মদিন আজ

সংবাদ পরিক্রমা: তিনিই বাংলাদেশের সর্বকালের সেরা ব্যাটসম্যান কিনা? তা নিয়ে প্রশ্ন থাকতেই পারে। তবে তামিম ...