Home / Breaking News / আশুলিয়ায় মানব পাচারকারী চক্রের চার সদস্যকে আটক

আশুলিয়ায় মানব পাচারকারী চক্রের চার সদস্যকে আটক

০৯

সংবাদ পরিক্রমা: আশুলিয়ায় মানব পাচারকারী চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় পাচারের জন্য নিয়ে আসা এক নারীকেও উদ্ধার করা হয়েছে। আজ বৃস্পতিবার ভোররাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার সদর থানার চর কৃষ্ণপুর গ্রামের মৃত নুর হাদীর ছেলে আলী হোসেন , একই জেলার দৌলতপুর থানার চরকাদারি গ্রামের মৃত মানিক মোল্লার ছেলে আহাম্মেদ আলী , একই গ্রামের ইউসুফ মোল্লার ছেলে সুরুজ মোল্লা এবং বাগুটিয়া গ্রামের মোঃ আসমত আলীর ছেলে মো. জব্বার শেখ

আশুলিয়া থানার (ওসি) জাবেদ মাসুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মানবপাচারকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। এসময় পাচারের জন্য নিয়ে আসা এক নারীকে উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে নারীদেরকে প্রলোভন দেখিয়ে ভারতে পাচার করে আসছিলো। আটককৃতদের ব্যবহৃত মোবাইলফোন থেকে পাঁচ শতাধিক নারীর ছবি উদ্ধার করা হয়েছে। এসব ছবিকে তারা গ্রাফিক্স এর মাধ্যমে আকর্ষণীয় করে ভারতে পাঠিয়ে থাকে। সেখান থেকে সংকেত পাওয়ার পর দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদেরকে পাচার করে দেয় এই চক্রের সসদস্যরা। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয় এবং এই চক্রের অন্য সদস্যদের ধরতে পুুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জব্বার

ছুটির দিনেও ভেজাল প্রতিরোধে ভোক্তা অধিকারের হানা, জরিমানা ৪৫ হাজার

সংবাদ পরিক্রমা ডেক্স: রাজধানীর মিরপুর-১ এলাকায় মেয়াদোত্তীর্ণ ও ভেজাল ওষুধ/পণ্য বিক্রি, পণ্যের গায়ের মুল্য তালিকা ...