Home / Breaking News / অনেক জল্পনা-কল্পনার পর পাকিস্তান সফরে গেছেন টাইগাররা, যা থাকছে নিরাপত্তায়…..

অনেক জল্পনা-কল্পনার পর পাকিস্তান সফরে গেছেন টাইগাররা, যা থাকছে নিরাপত্তায়…..

সংবাদ পরিক্রমা: অনেক জল্পনা-কল্পনার পর পাকিস্তান সফরে গেছেন টাইগাররা। ২০০৯ সালে শ্রীলঙ্কা দলের ওপর হামলার পর একমাত্র দেশ হিসেবে পাকিস্তানে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। মোট তিন ধাপে হবে এই সিরিজ। তাই নিরাপত্তার কোনো কমতি রাখতে চাইছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রথম ধাপে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল বুধবার রাতে লাহোর পৌঁছেছে মাহমুদউল্লাহর দল। আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশ দলের আগমনকে কেন্দ্র করে লাহোরকে নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে পাকিস্তানের নিরাপত্তা বাহিনী।

লাহোরের ক্যাপিটাল সিটি পুলিশ কর্মকর্তা জুলফিকার আহমেদ জানান, অস্ত্র সজ্জিত ১০ হাজার পুলিশ দায়িত্বে থাকবে ম্যাচের সময়। হোটেল থেকে যে রাস্তা দিয়ে টাইগাররা স্টেডিয়ামে যাবে ওই রাস্তা সিল করা থাকবে। দল আসা-যাওয়া করার সময় সব রাস্তা বন্ধ থকবে।

এ ছাড়া স্টেডিয়ামের আশপাশের এলাকায়, সব ভবনে থাকবে দক্ষ স্নাইপার। সিসিটিভি ক্যামেরা দিয়ে পুরো এলাকা নজরদারির মধ্যে রাখা হবে সার্বক্ষণিক।

এই টি-টোয়েন্টি সিরিজকে কেন্দ্র করে লাহোর পুলিশ ট্রাফিক রুট প্রকাশ করেছে। যা আজ বৃহস্পতিবার থেকে সিরিজের শেষ ম্যাচ ২৭ জানুয়ারি পর্যন্ত কার্যকর থাকবে। খেলার সময় কয়েকটি রাস্তা সম্পূর্ণ বন্ধ থাকবে। আর সার্বক্ষণিক তল্লাশি তো থাকবেই!

২৪, ২৫ ও ২৭ জানুয়ারি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। বাংলাদেশ সময় বিকেল তিনটায় সবকটি ম্যাচ শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় নেই : সেতুমন্ত্রী

সংবাদ পরিক্রমা: দেশ ও দলের অনেক কাজ আছে, খালেদা জিয়ার বিষয়ে বারবার কথা বলার সময় ...